বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাবাজার খবর অনলাইন নিউজ পোর্টালের জন্য দেশের প্রতিটি জেলা উপজেলা ও বিভাগীয় শহরে সাংবাদিক নিয়োগ চলছে। journalist.hadi@gmail.com এবং newsbbazer@gmail.com এই ইমেইল দুই কপি ছবি ও দুইটি নমুনা প্রতিবেদনসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন। বিভাগীয় শহরে ব্যুরো অফিস দেওয়া হবে।

হাওরে আনন্দ ভ্রমণে গিয়ে প্রাণ গেল প্রভাষকের, শিক্ষার্থী নিখোঁজ

স্টাফ রিপোর্টার: কিশোরগঞ্জে হাওরে আনন্দ ভ্রমণে গিয়ে প্রবল স্রোতের তোড়ে ডুবে কলেজশিক্ষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে এক শিক্ষার্থী।

শনিবার সন্ধ্যায় করিমগঞ্জ ও মিঠামইন উপজেলার সীমান্তবর্তী হাসানপুর হাওর পর্যটন এলাকায় এ ঘটনা ঘটে। রোববার সকাল পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থীর কোনো সন্ধান পাওয়া যায়নি বলে জানা গেছে।

নিহত কলেজ শিক্ষকের নাম হাদিউল ইসলাম রুবেল (৩৩)। তিনি টাঙ্গাইলের সখিপুর আবাসিক মহিলা কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রভাষক ও কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপুক্ষিয়া গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে।

নিখোঁজ সৌরভ কিশোরগঞ্জের ওয়ালী নেওয়াজ খান কলেজের অনার্স দ্বিতীয় বর্ষ ইংরেজি বিভাগের শিক্ষার্থী। শোভন ও সৌরভ একই গ্রামের চরপুক্ষিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাইমুল ইসলামের ছেলে। হতাহতরা সম্পর্কে চাচাতো ভাই বলে জানা গেছে।

জানা গেছে, শনিবার দুপুরে ৮টি মোটরসাইকেলে কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপুক্ষিয়া গ্রামের ১৬ তরুণ একই জেলার করিমগঞ্জ ও মিঠামইন উপজেলার সীমান্তবর্তী হাসানপুর ব্রিজ হাওর পর্যটন এলাকায় আনন্দ ভ্রমণে যান।

সেখানে ইঞ্জিনচালিত ট্রলার ভাড়া নিয়ে ঘোরাঘুরি শেষে সন্ধ্যার আগে হাসানপুর ব্রিজের পূর্ব প্রান্তের করিমগঞ্জ উপজেলার সীমানায় প্রবল স্রোতের পানিতে একসঙ্গে জলকেলির আনন্দে মেতে ওঠেন তারা।

একপর্যায়ে প্রবল স্রোতের টানে পানিতে ডুবে নিখোঁজ হন এ তিন চাচাতো ভাই।

করিমগঞ্জ থানার ওসি মো. মমিনুল ইসলাম জানান, এ ঘটনায় দশম শ্রেণির শিক্ষার্থী ফারহান শোভনকে (১৭) জীবিতাবস্থায় উদ্ধার করে স্থানীয় ডুবুরি দল।

তাকে গুরুতর অবস্থায় বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Spread the love

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© All rights reserved © 2019
Design & Developed BY আইটি হোস্ট সেবা