বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাবাজার খবর অনলাইন নিউজ পোর্টালের জন্য দেশের প্রতিটি জেলা উপজেলা ও বিভাগীয় শহরে সাংবাদিক নিয়োগ চলছে। journalist.hadi@gmail.com এবং newsbbazer@gmail.com এই ইমেইল দুই কপি ছবি ও দুইটি নমুনা প্রতিবেদনসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন। বিভাগীয় শহরে ব্যুরো অফিস দেওয়া হবে।

অস্ত্র হাতে ভাইরাল সেই যুবলীগ নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে ভারি অস্ত্র হাতে ভাইরাল সেই যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েল অবশেষে গ্রেফতার হয়েছেন। পৃথক তিনটি চেক জালিয়াতির মামলায় তিন বছরের কারাদণ্ড নিয়ে প্রকাশ্যে দুর্দান্ত প্রতাপের সঙ্গে এলাকায় মস্তানি করে আসছিলেন জুয়েল।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার কোর্ট পরিদর্শক মজিবুর রহমান। তিনি জানান, চেক জালিয়াতির তিনটি মামলায় যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলকে সোমবার বিকালে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এর আগে চৌদ্দগ্রাম থানা পুলিশ তাকে আদালতে সোপর্দ করলে তার নিযুক্ত আইনজীবীরা জামিন আবেদন করেন কিন্তু বিচারক তা নাকচ করে দেন।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা জানান, সোমবার ভোরে রাজধানীর বনানী থানা পুলিশের সহায়তায় তাকে বনানী এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তিনটি গ্রেফতারি পরোয়ানায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, গত ১৪ জুলাই কুমিল্লার চৌদ্দগ্রামে শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদারের ওপর হামলা করেন যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েল। হামলার পর তার অস্ত্র হাতে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ছবিতে এক হাতে অস্ত্র, অন্য হাতে সিগারেট নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাকে।

ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তীব্র সমালোচনা সৃষ্টি হয়। পরে জুয়েল তার স্ত্রী ফারজানা হককে দিয়ে শুক্রবার (১৫ জুলাই) রাত ১০টার দিকে অস্ত্রটি চৌদ্দগ্রাম থানায় জমা দেন। এছাড়া তার বিরুদ্ধে পৃথক তিনটি চেক জালিয়াতির মামলায় মোট তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

Spread the love

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© All rights reserved © 2019
Design & Developed BY আইটি হোস্ট সেবা