বুধবার, ১৫ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

শিরোনাম :
বাংলাবাজার খবর অনলাইন নিউজ পোর্টালের জন্য দেশের প্রতিটি জেলা উপজেলা ও বিভাগীয় শহরে সাংবাদিক নিয়োগ চলছে। journalist.hadi@gmail.com এবং newsbbazer@gmail.com এই ইমেইল দুই কপি ছবি ও দুইটি নমুনা প্রতিবেদনসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন। বিভাগীয় শহরে ব্যুরো অফিস দেওয়া হবে।

পণ্যবাহী ট্রাকে আগুন দেওয়ার সময় পেট্রোলসহ আটক ২

বিশেষ প্রতিনিধি:

যশোরে দাঁড়িয়ে থাকা পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগের সময় পেট্রোলসহ দুই যুবককে আটক করেছে র‍্যাব। রোববার (১৯ নভেম্বর) দিবাগত রাত ১১টার দিকে যশোর-মনিরামপুর মহাসড়কের রাজারহাট গাজী হোটেলের নিকট থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- যশোরের হামিদপুর গ্রামের জসিম মোল্লার ছেলে মাসুম বিল্লাহ (১৮) ও একই গ্রামের ইনসান আলী মোল্লার ছেলে রাজু আহম্মেদ (২৬)।

র‍্যাব-৬ যশোরের কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, গোপন সংবাদে তারা জানতে পারেন রাজারহাট এলাকায় নাশকতা করার প্রস্তুতি চলছে। এমন সংবাদে আমরা গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করি। এক পর্যায়ে রাত অনুমান ১০টা ৪০ মিনিটের দিকে একটি পণ্যবাহী ট্রাক রাজারহাট সংলগ্ন গাজী হোটেলের একটু দূরে পার্কিং করে চালক খেতে যায়। এমন সময় একটি মোটরসাইকেলে দুই যুবক এসে অগ্নিসংযোগের উদ্দেশে পণ্যবাহী ট্রাকে পেট্রোল ঢালতে থাকে। এ সময় র‍্যাব সদস্যরা ধাওয়া দিলে তারা পালানোর চেষ্টাকালে তাদের হাতেনাতে আটক করা হয়।

র‍্যাব কোম্পানি অধিনায়ক আরও জানান, আটকের সময় নাশকতাকারীদের কাছ থেকে এক বোতল পেট্রোল, সদ্য খালি করা একটি বোতল এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। চলমান হরতাল-অবরোধ কেন্দ্র করে নাশকতা সৃষ্টির লক্ষ্যে তারা এই অপরাধ সংঘটিত করছিলো।

Spread the love

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© All rights reserved © 2019
Design & Developed BY আইটি হোস্ট সেবা