বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাবাজার খবর অনলাইন নিউজ পোর্টালের জন্য দেশের প্রতিটি জেলা উপজেলা ও বিভাগীয় শহরে সাংবাদিক নিয়োগ চলছে। journalist.hadi@gmail.com এবং newsbbazer@gmail.com এই ইমেইল দুই কপি ছবি ও দুইটি নমুনা প্রতিবেদনসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন। বিভাগীয় শহরে ব্যুরো অফিস দেওয়া হবে।

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে নৈরাজ্যের অভিযোগ

বাংলবাজার খবর ডেস্ক :

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সমাবেশ-হরতাল-অবরোধের নামে অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির অভিযোগ এনে প্রতিবাদে বিভিন্ন স্থানে রোববার বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ হয়েছে। আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এসব কর্মসূচি পালন করেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর :

চট্টগ্রামে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সভাপতিত্বে ও তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধরের পরিচালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশ হয়েছে। বক্তব্য দেন ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আফছার উদ্দিন চৌধুরী, ৩১ নম্বর আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন তপন, ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফজলে আজিজ বাবুল।

বরিশালে মহানগর ওলামালীগ নেতা এইচএম মাহামুদুল হাসান আনসারীরর সভাপতিত্বে সভা হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন ওলামালীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সোলায়মান নোমানী। উপস্থিত ছিলেন মহানগর ওলামালীগের নেতা মাওলানা নুরুল আমিন খলিফা, এইচএম সুমন, মাওলানা হুমাযুন কবির যুক্তিবাদী প্রমুখ।

জয়পুরহাটে পৌর আওয়ামী লীগ সভাপতি দেওয়ান ইকবাল হোসেন সাবুর সভাপতিত্বে শান্তি সমাবেশ হয়েছে। বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম হক্কানী, সহসভাপতি জাহিদুল আলম বেনু, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব নন্দলাল পারশি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কালিচরণ আগরওয়ালা।

রাজশাহী হরতালের প্রতিবাদে নগরীর বিভিন্ন এলাকায় উন্নয়ন সমাবেশ করেছে আওয়ামী লীগ। সমাবেশে নগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল সভাপতিত্ব করেন।

বক্তব্য দেন যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক কামারউল্লাহ সরকার কামাল, সদস্য হাবিবুর রহমান বাবু, মহিলা আওয়ামী লীগের সদস্য ইপফাৎ আরা কামাল।

ফুলবাড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশ হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদের পরিচালনায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আবুল হোসাইন প্রমুখ। এছাড়াও উপজেলার দেওখোলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এমএ হান্নানের নেতৃত্বে পৃথক কর্মসূচি পালন করা হয়েছে।

Spread the love

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© All rights reserved © 2019
Design & Developed BY আইটি হোস্ট সেবা