বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
বাংলাবাজার খবর অনলাইন নিউজ পোর্টালের জন্য দেশের প্রতিটি জেলা উপজেলা ও বিভাগীয় শহরে সাংবাদিক নিয়োগ চলছে। journalist.hadi@gmail.com এবং newsbbazer@gmail.com এই ইমেইল দুই কপি ছবি ও দুইটি নমুনা প্রতিবেদনসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন। বিভাগীয় শহরে ব্যুরো অফিস দেওয়া হবে।

পদ্মা সেতু আমাদের সক্ষমতার প্রতীক: বাহাউদ্দিন নাছিম

স্টাফ রিপোর্টার:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, জাতির পিতার স্বপ্ন পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে বাস্তবায়ন করেছেন তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

নাছিম রোববার তার মাদারীপুরস্থ বাসভবনে এক মতবিনিময় সভায় একথা বলেন।

মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি ইলিয়াছ আহমেদ চৌধুরী ফেরিঘাটে অনুষ্ঠিতব্য পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সফল করার জন্য মাদারীপুর জেলা আওয়ামী লীগের আগামী ২০ জুন মাদারীপুর শিল্পকলা একাডেমিতে আয়োজিত বিশেষ বর্ধিত সভা উপলক্ষে এই মতবিনিময় সভা হয়।

এতে নাছিম আরও বলেন, ‘পদ্মা সেতু আমাদের সক্ষমতার প্রতীক, দক্ষিণবঙ্গ তথা মাদারীপুরবাসীর ভালোবাসা, আবেগ ও গৌরবের সেতু এই পদ্মা সেতু। সেতু উদ্বোধন উপলক্ষে আগামী ২৫ জুন মাদারীপুরের কাঁঠালবাড়ি ফেরিঘাটে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার ঐতিহাসিক এই উদ্বোধনী অনুষ্ঠানটি সফল করার গুরুদায়িত্ব আমাদের।’

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Spread the love

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© All rights reserved © 2019
Design & Developed BY আইটি হোস্ট সেবা