বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

শিরোনাম :
বাংলাবাজার খবর অনলাইন নিউজ পোর্টালের জন্য দেশের প্রতিটি জেলা উপজেলা ও বিভাগীয় শহরে সাংবাদিক নিয়োগ চলছে। journalist.hadi@gmail.com এবং newsbbazer@gmail.com এই ইমেইল দুই কপি ছবি ও দুইটি নমুনা প্রতিবেদনসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন। বিভাগীয় শহরে ব্যুরো অফিস দেওয়া হবে।

মাদক ব্যবসায়ীর হামলায় পেকুয়া থানার ওসি আহত

স্টাফ রিপোর্টার:
পেকুয়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহ আলমের হামলায় আহত পেকুয়া থানার পুলিশ পরিদর্শক কানন সরকার। রক্তাক্ত জখম হয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।
গত বুধবার রাত ১১টায় পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সুতাচুরা নতুন ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে জানা গেছে। জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহ আলম প্রকাশ মুছা শাহ আলমকে আটক করতে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার উপজেলার উজানটিয়া ইউনিয়নের সুতাচুরা নতুন ঘোনা এলাকায় অভিযান চালান।
রাত ১২টার দিকে ঘটনাস্থলে প্রতক্ষদর্শী এক নারী নাম প্রকাশ না করার শর্তে বলেন, থানার পুলিশ পরিদর্শকের নেতৃত্বে একদল পুলিশ শাহ আলমকে ধরতে তার বাড়িতে অভিযান চালায়। এ সময় বন্ধ ঘরের দরজায় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ী শাহ আলম ও তার সহোদর বদিউল আলম অতর্কিত ধারালো অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের দায়ের কোপে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার মাথায় রক্তাক্ত জখম হন। ঘটনার পরপরই কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার তৌফিকুল আলম, পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরহাদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার তৌফিকুল আলম সাংবাদিকদের বলেন, ‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ীকে ধরতে কানন সরকারের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালালে মাদক ব্যবসায়ী ও তার ভাইয়ের নেতৃত্বে পুলিশের ওপর অতর্কিত হামলা চালানো হয়।’

Spread the love

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© All rights reserved © 2019
Design & Developed BY আইটি হোস্ট সেবা