বুধবার, ১৫ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

শিরোনাম :
বাংলাবাজার খবর অনলাইন নিউজ পোর্টালের জন্য দেশের প্রতিটি জেলা উপজেলা ও বিভাগীয় শহরে সাংবাদিক নিয়োগ চলছে। journalist.hadi@gmail.com এবং newsbbazer@gmail.com এই ইমেইল দুই কপি ছবি ও দুইটি নমুনা প্রতিবেদনসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন। বিভাগীয় শহরে ব্যুরো অফিস দেওয়া হবে।

বিএনপি নেতা আলাল করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার:

বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। তিনি রাজধানীর বনানীর বাসায় থেকে বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আলালের ঘনিষ্ঠ যুবদলের সাবেক নেতা জাহাঙ্গীর হাওলাদার। তিনি জানান, মঙ্গলবার সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ভাইয়ের করোনা পরীক্ষা করতে দেওয়া হলে আজ পজিটিভ রিপোর্ট আসে।

তার জ্বর, শরীর ব্যথা, ঠাণ্ডা ও হালকা কাশি রয়েছে। তিনি সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

গত বছর ভারতের একটি হাসপাতালে কিডনির টিউমার অস্ত্রোপচার হয় সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের। নিয়মিত মেডিকেল চেকআপের জন্য গত ১২ জুন চিকিৎসার জন্য ভারতে যেতে চাইলে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে আলালকে ফেরত পাঠিয়ে দেওয়া হয়।

পরে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালকে বিদেশ গমনে বাধা না দেওয়ার জন্য সরকার ও ইমিগ্রেশন কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। গত রোববার বিচারপতি ফারাহ মাহবুব ও বিচারপতি এসএম মনিরুজ্জামানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। একই সঙ্গে মোয়াজ্জেম হোসেন আলালকে বিদেশ গমনে বাধা সৃষ্টি করাকে কেন অবৈধ এবং সংবিধান পরিপন্থী ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

Spread the love

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© All rights reserved © 2019
Design & Developed BY আইটি হোস্ট সেবা