শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাবাজার খবর অনলাইন নিউজ পোর্টালের জন্য দেশের প্রতিটি জেলা উপজেলা ও বিভাগীয় শহরে সাংবাদিক নিয়োগ চলছে। journalist.hadi@gmail.com এবং newsbbazer@gmail.com এই ইমেইল দুই কপি ছবি ও দুইটি নমুনা প্রতিবেদনসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন। বিভাগীয় শহরে ব্যুরো অফিস দেওয়া হবে।

বাঘায় বিএনপি নেতা সুরুজ গ্রেফতার

করোনাভাইরাস প্রতিরোধে রাজশাহীর বাঘায় ব্যঙ্গাত্মক বাক্য লেখা লিফলেট বিতরণ ও ফেসবুকে প্রচার করা মামলায় বাঘা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সুরুজ্জামান সুরুজকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাত ১০টার দিকে উপজেলার বিনোদপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। সুরুজ বাঘা পৌর এলাকার দক্ষিণ মিল্লিক বাঘা গ্রামের সুরাত আলীর ছেলে।

মামলার অভিযোগে জানা যায়, গত ১৯ মার্চ বাঘা উপজেলা বিএনপি নেতা-কর্মীরা বিভিন্ন ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে করোনা পরিস্থিতি নিয়ে ব্যঙ্গাত্মক লিফলেট বিতরণ এবং ফেসবুকের মাধ্যমে প্রচার করেন। এই অভিযোগে পাকুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান ও রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ একটি মামলা দায়ের করেন। এই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, ব্যঙ্গাত্মক বাক্য লেখা লিফলেট বিতরণ ও ফেসবুকে প্রচার করা মামলায় সুরুজ্জামান সুরুজকে গ্রেফতার করা হয়েছে। দীর্ঘদিন থেকে তিনি পলাতক ছিলেন। রোববার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Spread the love

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© All rights reserved © 2019
Design & Developed BY আইটি হোস্ট সেবা