শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাবাজার খবর অনলাইন নিউজ পোর্টালের জন্য দেশের প্রতিটি জেলা উপজেলা ও বিভাগীয় শহরে সাংবাদিক নিয়োগ চলছে। journalist.hadi@gmail.com এবং newsbbazer@gmail.com এই ইমেইল দুই কপি ছবি ও দুইটি নমুনা প্রতিবেদনসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন। বিভাগীয় শহরে ব্যুরো অফিস দেওয়া হবে।

শিবগঞ্জে ঋণের দায়ে কৃষকের আত্মহত্যা

????????????????????????????

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দেনার টাকা পরিশোধ করতে না পেরে বিষপানে এক কৃষক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

আত্মঘাতী কৃষক উপজেলার বিনোদপুর ইউনিয়নের বিশ্বনাথপুর মুনসীপাড়া গ্রামের শুকুরুদ্দিনের ছেলে জোবদুল হোসেন (৫০)।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালে পাঠিয়েছে।

এলাকাবাসী জানান, রোববার সকালে স্থানীয় এক যুবক ক্ষেতের মধ্যে জোবদুলের লাশ দেখতে পায়। খবর পেয়ে আত্মীয়স্বজনরা তার লাশ বাড়ি নিয়ে আসেন।

নিহতের স্ত্রী সাজেনুর বেগম যুগান্তরকে বলেন, গতরাতে এক সঙ্গে বাড়িতে ঘুমিয়েছি। রাত সাড়ে ১১টার জেগে দেখি আমার স্বামী নেই। তখন থেকে অনেক খোঁজাখুঁজি করে তাকে পাইনি। সকালে জানতে পারি, আমার স্বামীর লাশ মাঠে পড়ে আছে।

তিনি আরও জানান, তার স্বামী কয়েকটি এনজিও ও ব্যাংক থেকে কয়েক লাখ টাকা ঋণ তুলে জমি বর্গা নিয়ে কৃষি কাজ করতেন। এছাড়া একটি এনজিও থেকে ৬০ হাজার টাকা ঋণ তুলে তার বন্ধুর ছেলেকে দিয়েছিলেন। কিন্তু ওই ব্যক্তি কোনো কিস্তি না দিয়ে বিভিন্ন টালবাহানা করছিলেন।

এ ব্যাপারে বিনোদপুর ইউপি চেয়ারম্যান এনামুল হক ও ইউপি সদস্য শফিকুল ইসলাম জানান, শুনেছি এনজিও ও ব্যাংকের ঋণ পরিশোধ করতে না পেরে জোবদুল বিষপানে আত্মহত্যা করেছেন।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এসআই নুরুল ইসলাম যুগান্তরকে জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

Spread the love

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© All rights reserved © 2019
Design & Developed BY আইটি হোস্ট সেবা