বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

শিরোনাম :
বাংলাবাজার খবর অনলাইন নিউজ পোর্টালের জন্য দেশের প্রতিটি জেলা উপজেলা ও বিভাগীয় শহরে সাংবাদিক নিয়োগ চলছে। journalist.hadi@gmail.com এবং newsbbazer@gmail.com এই ইমেইল দুই কপি ছবি ও দুইটি নমুনা প্রতিবেদনসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন। বিভাগীয় শহরে ব্যুরো অফিস দেওয়া হবে।

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন শাহরুখ

বিনোদন ডেস্ক :

ঈদের শুভেচ্ছা বিনিময় করতে মন্নতের ব্যালকনিতে বলিউডের নায়ক শাহরুখ খান। ছোট ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে ফ্যানেদের উদ্দেশে হাত নাড়লেন তিনি।

ঈদের দিন সকাল থেকে চলছে শুভেচ্ছা বিনিময়ের পর্ব। বাদ নেই তারকারাও। খুশির ইদের পর, বছরের দ্বিতীয় ঈদটাও ভক্তদের ঈদ আরও খানিক শুভ করার দায়িত্ব নিলেন শাহরুখ খান।

মুসলিম ধর্মের মানুষদের কাছে সব সময় পবিত্রের এবং আনন্দের এই দিন। তবে ধর্ম নির্বিশেষে ইদের দিন মন্নতের বাইরে ভিড় জমান শাহরুখ ভক্তরা। ব্যালকনিতে তাঁদের ‘চাঁদ’-এর দর্শন পাওয়ার অপেক্ষায়। মুম্বাইতে শাহরুখ ফ্যানেদের নিরাশ করেন না কিং খান, এদিন তার ব্য়তিক্রম নয়।

এদিন ব্লু ডেনিম আর সাদা শার্টে ধরা দিলেন শাহরুখ, চোখে রোদ চশমা। হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় পর্ব সারলেন। বাবাকে হুবহু নকল করবার চেষ্টা করল খুদে আব্রাম। লাল টি-শার্ট আর কালো রঙের প্যান্টে লেন্সবন্দি হলেন শাহরুখের ছোট ছেলে।

এ দিন মন্নতের বাইরের জনসমুদ্রের উদ্দেশ্যে উদ্দেশে হাত নাড়লেন, প্রণাম করলেন, সেলাম ঠুকলেন শাহরুখ। সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ছেয়ে গিয়েছে শাহরুখ-আব্রামের এই ছবি গুলি। ফ্যানেরা বলছেন, ‘ঈদে পেয়ে গেছি’।

২ বছর ধরে করোনার কারণে শাহরুখ খানের ‘ঈদ দর্শন’ স্থগিত ছিল। তবে চলতি বছর খুশির ঈদের মন্নতের ব্যালকনিতে ধরা দিয়েছিলেন শাহরুখ, বখরি ঈদেও হতাশ করলেন না তারকা।

উল্লেখ্য, দীর্ঘ চার বছর ধরে রুপোলি পর্দা থেকে গায়েব থাকবার পর শীঘ্রই শাহরুখ ফিরছেন ব্যাক টু ব্যাক রিলিজ নিয়ে। ‘পাঠান’ ছবির কাজ শেষ করেছেন তারকা, আপতত ‘জওয়ান’-এর শ্যুটিং-এ ব্যস্ত তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে রাজ কুমার হিরানির ‘ডানকি’।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Spread the love

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© All rights reserved © 2019
Design & Developed BY আইটি হোস্ট সেবা