বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাবাজার খবর অনলাইন নিউজ পোর্টালের জন্য দেশের প্রতিটি জেলা উপজেলা ও বিভাগীয় শহরে সাংবাদিক নিয়োগ চলছে। journalist.hadi@gmail.com এবং newsbbazer@gmail.com এই ইমেইল দুই কপি ছবি ও দুইটি নমুনা প্রতিবেদনসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারেন। বিভাগীয় শহরে ব্যুরো অফিস দেওয়া হবে।

যে কারণে ঈদে ভক্তদের দেখা দেননি সালমান খান

বাংলাবাজার ডেস্ক :

ঈদুল আজহার দিনে ‘বলিউড বাদশাহ’ শাহরুখ খান ভক্তদের দেখা দিলেও নিরাশ করেছেন ভাইজানখ্যাত অভিনেতা সালমান খান। তাকে দেখতে ঈদের দিন ভক্তরা ভিড় করলেও একবারের জন্যও বাসভবন ‘গ্যালাক্সি’র বাইরে বের হননি ‘ভাইজান’।

মুম্বাইয়ের সংবাদমাধ্যমের দাবি, সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ডের পর আর কোনো ঝুঁকি নিতে চাইছেন না সালমান খান। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের হুমকি বিষয়ে সতর্ক অবস্থানে রয়েছেন তিনি।

গায়ক সিধু মুসেওয়ালার খুনের মামলার অন্যতম প্রধান হিসেবে আপাতত পুলিশ হেফাজতে লরেন্স। অতীতে সালমানকেও হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়। এছাড়া তার বাবা ও আইনজীবিকেও হুমকি দেওয়া হয়েছিল।

জানা গেছে, নিরাপত্তার কারণেই তাই আর জনসমক্ষে আসেন না সালমান। ‘গ্যালক্সি’র চারপাশে ১৫টির মতো সিসি ক্যামেরা বসানো আছে। রয়েছে কড়া পুলিশ পাহারাও। সব মিলিয়ে এবছরের পরিস্থিতি অনেকটাই আলাদা ছিল।

এদিকে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে মন্নতের ব্যালকনিতে এসেছিলেন বলিউডের নায়ক শাহরুখ খান। ছোট ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে ফ্যানদের উদ্দেশে হাত নাড়েন তিনি।

২ বছর ধরে করোনার কারণে শাহরুখ খানের ‘ঈদ দর্শন’ স্থগিত ছিল। তবে চলতি বছর খুশির ঈদের মন্নতের ব্যালকনিতে ধরা দিয়েছিলেন শাহরুখ, বকরি ঈদেও হতাশ করলেন না তারকা।

Spread the love

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© All rights reserved © 2019
Design & Developed BY আইটি হোস্ট সেবা